015 কোন সিম | 015 কোন সিমের নাম্বার | 015 which operator in bangladesh

 আপনি যদি 015 কোন সিম এটি না জেনে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করব 015 কি সিম বা ০১৫ কোন সিম এ বিষয়টি। আপনি যদি ধৈর্য ধরে এই আর্টিকেলটি সম্পন্ন করেন তাহলে 015 কোন সিমের নাম্বার এ বিষয়টি জানতে পারবেন। 

 

015 কোন সিম
 015 কোন সিমের নাম্বার

 

015 কোন সিমের নাম্বার 

015 কোন সিম বা 015 কোন সিমের নাম্বার এর সহজ উত্তর হলো এটি টেলিটক সিমের নাম্বার। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোবাইল সিম কোম্পানি হল টেলিটক। 015 কোড টি টেলিটক সিম কোম্পানির কোড। আশা করি আপনারা ০১৫ কোন সিম এ বিষয়টি জানতে পারলেন।

 

015 কোন দেশের সিম (015 number bangladesh)

015 এটি বাংলাদেশের টেলিটক সিমের কোড। টেলিটক (Teletalk) সিম বাংলাদেশ ছাড়া অন্য কোন দেশের ব্যবহার করতে পারবেন না। এটি শুধুমাত্র বাংলাদেশেই ব্যবহার করতে পারবেন।

 

টেলিটক সিমের নাম্বার কিভাবে দেখা যায় 

টেলিটক নাম্বার চেক আপনারা দুটি উপায়ে করতে পারবেন ।

 

         ১.ডায়াল কোড এর মাধ্যমে

            ২. Sms এর মাধ্যমে।

 

১.ডায়াল কোড ব্যবহার করে টেলিটক সিম নাম্বার দেখার উপায়

টেলিটক সিমের নাম্বার দেখার নিয়ম খুব সোজা। টেলিটক নাম্বার চেক কোড হল *551# এই কোডটি মোবাইলের ডায়ালপ্যাডে গিয়ে ডায়াল করলে টেলিটক সিমের নাম্বার চেক করতে পারবেন। 

 

২. এসএমএসের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখার উপায়

এসএমএস এর মাধ্যমে টেলিটক সিমের নাম্বার জানার জন্য মেসেজ অপশনে গিয়ে বড় হাতের বড়ো হাতের P টাইপ করে 154 এই নম্বরে সেন্ড করে দেন তাহলে খুব সহজে টেলিটক সিমের নাম্বার চেক করতে পারবেন।

 

 

টেলিটক সিমের ব্যালেন্স চেক 

টেলিটক সিমের ব্যালেন্স দেখার নিয়ম খুব সোজা। টেলিটক সিমের ব্যালেন্স দেখার কোড হলো *152# এই কোডটি আপনার মোবাইল ফোনে ডায়াল করলে টেলিটক সিমের ব্যাল েন্স চেক করতে পারবেন। আশাকরি টেলিটক সিমের ব্যালেন্স কিভাবে দেখে এ বিষয়টি বুঝতে পারলেন।

 

টেলিটক সিমের এমবি দেখার কোড 

টেলিটক সিমের এমবি চেক কোড হল *152# মোবাইলে ডায়াল অপশন এ গিয়ে এই কোডটি ডায়াল করলে টেলিটক সিমের এমবি চেক করতে পারবেন।

 

টেলিটক মিনিট চেক কোড 

টেলিটক সিমের মিনিট চেক করার জন্য মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে *152# প্রেস করলে কিন্তু আপনারা খুব সহজেই টেলিটক সিমের মিনিট চেক করতে পারবেন। 

 

অর্থাৎ টেলিটক সিম কোম্পানির সকল প্রয়োজনীয় কোড হল *152# এই কোডটি ডায়াল করে কিন্তু আপনারা টেলিটক সিমের প্রায় সমস্ত কিছু জানতে পারবেন।

 

আশা করি আজকের আর্টিকেল থেকে আপনারা 015 কোন সিম 015 কি সিম (015 ki sim) এই সমস্ত বিষয়গুলো জানতে পারলেন।

 

টেলিটক সিমের সকল প্রয়োজনীয় কোড নিয়ে আজকের আর্টিকেলটি আপনাদের কেমন লাগলো অবশ্যই নিচে থাকা কমেন্ট বক্সে আপনাদের মতামত জানাতে পারেন ধন্যবাদ।

Leave a Comment