রকেট হেল্পলাইন নাম্বার | rocket helpline number

 আমরা কিন্তু কমবেশি প্রত্যেককেই রকেট মোবাইল ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে থাকি। আমাদেরকে রকেট মোবাইল ব্যাংকিং নিয়ে অনেক সময় অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। সেই সমস্যা গুলো কিন্তু আমরা নিজে নিজেই সমাধান করতে পারি না এক্ষেত্রে আমাদেরকে কিন্তু রকেট মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার এর সাহায্য নিতে হয় কিন্তু রকেট কাস্টমার কেয়ার নাম্বার (rocket customer care number) কি সেটা আমরা অনেকেই জানি না। 

 

রকেট কাস্টমার কেয়ার নাম্বার
রকেট কাস্টমার কেয়ার নাম্বার

 

আজকের এই আর্টিকেলে আমি আলোচনা করব রকেট লাইভ চ্যাট কিভাবে করবেন। রকেট হেল্পলাইন নম্বর কি বা রকেট কাস্টমার কেয়ার এর সঙ্গে যোগাযোগ কিভাবে করবেন ইত্যাদি বিষয়। আপনি যদি এই আর্টিকেলটি সম্পন্ন পড়েন রকেট হেল্পলাইন (rocket helpline) নম্বর  কত সেটা জানতে পারবেন। 

 

রকেট মোবাইল ব্যাংকিং কি 

রকেট মোবাইল ব্যাংকিং হলো ডাচ বাংলা ব্যাংকের একটি অনলাইন ডিজিটাল ব্যাংকিং পরিষেবা। এ রকেট মোবাইল ব্যাংকিং এর সাহায্যে ঘরে বসে আপনি যে কাউকে টাকা পাঠাতে পারবেন, আপনার ব্যাংকের ট্রানজেকশন হিস্টোরি চেক করতে পারবেন এর জন্য আপনাকে ব্যাংকে গিয়ে লাইন দাড়ানোর প্রয়োজন পড়বে না। অর্থাৎ মোবাইলের মাধ্যমে আপনার ব্যাংক একাউন্ট কে নিয়ন্ত্রণ করতে পারবে। রকেট মোবাইল ব্যাংকিং কে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং ও বলা হয়।

 

রকেট কাস্টমার কেয়ার নাম্বার | Rocket customer care number

রকেট কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলার জন্য বা যোগাযোগ করার জন্য কয়েকটি পদ্ধতি রয়েছে। এই পদ্ধতি গুলো ফলো করে কিন্তু আপনি রকেট কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তো সেই পদ্ধতি গুলোর নিচে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হলো।

আরও পড়ুন: রকেট একাউন্ট চেক করার কোড

 রকেট হেল্পলাইন নাম্বার | Rocket helpline number

রকেট হেল্পলাইন নাম্বার হলো ১৬২১৬ আপনার মোবাইল ফোনের ডায়ালপ্যাডে গিয়ে এই নাম্বারটি ডায়াল করলে রকেট কাস্টমার কেয়ারের সঙ্গে আপনি যোগাযোগ করতে পারবেন এবং আপনি তাদেরকে আপনার সমস্যার কথা বলতে পারেন তারা আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করবে। 

 

এছাড়া আপনারা যদি বাংলাদেশের বাইরে থেকে রকেট কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে চান তাহলে আপনারা ০৯৬৬৬৭১৬২১৬  এই নাম্বারে কল করে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

 

আশা করি রকেট মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার বা রকেট হেল্পলাইন নাম্বার কি এ বিষয়টি জানতে পারলেন। 

 

রকেট লাইভ চ্যাট | rocket live chat bd 

রকেট হেল্পলাইন নাম্বারে কল করে তাদের সঙ্গে যোগাযোগ করা গেলেও রকেট হেল্পলাইন লাইভ চ্যাট মাধ্যমে কথা বলার সেরকম কোন উপায় নাই । আশা করি খুব তাড়াতাড়ি এই বিষয়টি তাদের নজরে আসবে। তবে আপনারা সরাসরি রকেট লাইভ চ্যাট করতে না পারলেও রকেট অফিসিয়াল ফেসবুক পেজে মেসেজ করে আপনার সমস্যার কথা জানাতে পারেন ফেসবুক পেজের লিঙ্ক https://m.facebook.com/TakarRocket । তবে এখান থেকে রিপ্লে পাওয়ার আশা খুবই কম।

 

আশা করি আজকের আর্টিকেল থেকে আপনারা রকেট কাস্টমার কেয়ার নাম্বার বা রকেটের হেল্পলাইন নাম্বার কতো এ বিষয়টি বুঝতে পারলেন।

 

rocket helpline mobile number নিয়ে আজকের আর্টিকেলটি আপনাদের কেমন লাগলো অবশ্যই নিচে থাকা কমেন্ট বক্সে আপনাদের মতামত জানাতে পারেন ধন্যবাদ

Leave a Comment